সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মধুপুরে প্রতারনার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব

মধুপুরে প্রতারনার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে প্রতারণা করে ৪৪ লাখ ৬৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১৭ এপ্রিল) ভোর রাতে উপজেলা গাছাবাড়ী গ্রাম থেকে প্রতারণার অভিযোগে মনোয়ারা খাতুন নামের ওই নারীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাবের একটি দল মধুপুর উপজেলার গাছাবাড়ী গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের সোহেল রানার স্ত্রী মনোয়ারা খাতুন (৪৫) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ওই নারীর নামের দুইটি প্রকল্পের নামে স্থানীয় লোকজনের কাছ থেকে প্রায় ৪৪ লাখ ৬৫ হাজার টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়। তিনি স্থানীয় লোকজনকে বলতেন তার প্রকল্পে কেউ যদি ২ লাখ টাকা শেয়ার করেন তাহলে তিনি প্রায় ৫০ লাখ টাকা পাবেন। বাংলাদেশ ব্যাংক হইতে ৮ বছর সুদ মুক্ত লোন ৮ বছর পর হইতে ২% মুনাফা হারে লোন দেওয়ার কথা সে স্থানীয় লোকজনকে বলে। বাংলাদেশ ব্যাংক থেকে বিনা সুদে টাকা ঋণের নামে ৩ বছর ধরে বহু মানুষকে প্রতারণা করে আসছে। প্রতারিত ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান পরিচালনা করে প্রতারণাকারীকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মধুপুর থানায় একটি মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840